বিদেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনে আছেন- আরিফিন শুভ

বিনোদন ডেস্কঃ

করোনাভাইরাসের আতঙ্ক ক্রমেই বেড়ে চলছে। এরই মধ্যে বাংলাদেশে হাজারেরও অধিক মানুষ কোয়ারেন্টাইনে আছে। স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে আছে বেশ কজন তারকাও। এমনকি বিদেশ থেকে ফিরে ঢাকাই সিনেমার এই সময়ের আলোচিত নায়ক আরিফিন শুভও কোয়ারেন্টাইনে থাকছেন।

সর্বশেষ আরিফিন শুভ অপো মোবাইলের একটি বিজ্ঞাপনে অংশ নিতে দুবাইয়ে গিয়েছিলেন। কাজ শেষ করে দুবাই থেকে ফিরে সবার থেকে আলাদা থাকছেন এই নায়ক। এবার করোনাভাইরাস থেকে মানুষকে সচেতন করতে একটি ভিডিও পোস্ট করেছেন শুভ।

বৃহস্পতিবার দুপুরে এক ভিডিও বার্তায় আরিফিন শুভ বলেন, ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর এতো বড় ক্রাইসিস আসেনি। তবে আজকের বাংলাদেশ ১৫-২০ বছর আগের বাংলাদেশ থেকে অনেক এগিয়ে। আমার বিশ্বাস করোনাভাইরাস আমাদের কিছুই করতে পারবে না।’

ঢাকা অ্যাটাক খ্যাত এই নায়ক আরও বলেন, ‘আমি আমার মায়ের চিকিৎসার জন্য বাড়ি থেকে বের হয়েছি। এরকম ইমার্জেন্সি সিচুয়েশন ছাড়া আমি বাসা থেকে বের হতাম না। আমার কাছে সেনিটাইজার, মাস্ক আছে। আমি কোনো দরজার হ্যান্ডেল ধরার আগে ও পরে সাথে সাথে স্যানিটাইজার দিয়ে হাত ধুয়ে ফেলছি। চেষ্টা করছি কোনো পাবলিক প্লেসে না যাওয়ার। বন্ধুদের সাথেও দেখা না করার চেষ্টা করছি এখন।

আমার ভক্ত ও সবাইকে একটাই অনুরোধ করবো সাবধানে থাকুন। শুনতে পাচ্ছি চায়নায় অনেকটা রিকভার করেছে। আমেরিকায় করোনাভাইরাসের প্রতিষেধক আবিষ্কারের পথে। আসুন কিছুদিন আমরা সরকারের পরামর্শ ও ওয়ার্ল্ড হেলথ অরগানাইজেশনের পরামর্শ মেনে চলি। আমি বিশ্বাস করি আমরা এটা ওভারকাম করতে পারবো।’

করোনা আতঙ্কে কাঁপছে সারাবিশ্ব। এখন পর্যন্ত বাংলাদেশে মোট ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। এ ভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যুও হয়েছে। করোনা প্রতিরোধে নানা উদ্যোগ নেয়া হয়েছে এরই মধ্যে।

রাষ্ট্রীয় ঘোষণায় স্কুল-কলেজ বন্ধ করা হয়েছে। বন্ধ হয়েছে সিনেমা হল। বন্ধ হয়েছে সিনেমার শুটিংও। বন্ধ হয়েছে নাটকের শুটিং। করোনা থেকে মানুষকে বাঁচাতে ৩১ মার্চ পর্যন্ত সব ধরনের টিভি নাটকের শুটিংও বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ।

সূত্রঃ জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*